বিএসএমএমইউ নার্সিং ভর্তি পরীক্ষা ২৬ সেপ্টেম্বর

বিএসএমএমইউ নার্সিং ভর্তি পরীক্ষা ২৬ সেপ্টেম্বর

২০২০-২০২১ ইং শিক্ষাবর্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালযয়ের নার্সিং অনুষদের অধীনে পরিচালিত ৪ বছর মেয়াদী ব্যাচেলর অব সায়েন্স ইন নার্সিং কোর্সে  ( বিএসএমএমইউ নার্সিং ভর্তি ) ১ম বর্ষে ছাত্রছাত্রী ভর্তির জন্য নিম্নলিখিত তারিখ অনুযায়ী ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

 

০১। প্রবেশপত্র প্রিন্ট করার তারিখ ও সময়: ১৮ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ সন্ধ্যা ০৬ টা থেকে ২৬-০৯-২০২১ ইং তারিখ সকাল ৯.০০ টা পর্যন্ত।

০২। লিখিত পরীক্ষা: আগামী ২৬ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ রবিবার সকাল ১০.০০ টায়

০৩।লিখিত পরীক্ষার স্থান: বিএসএমএমইউ ক্যাম্পাস।

বিএসএমএমইউ নার্সিং ভর্তি

০৪। লিখিত পরীক্ষা ফলাফল: ২৬ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ আনুমানিক বিকাল ৫.০০ টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট। www.basmmu.edu.bd এ প্রকাশ করা হবে।

০৫। মৌখিক পরীক্ষার তারিখ সময় ও স্থানঃ ২৮ সেপ্টেম্বর ২০২১ ইং সকাল ৯.০০ টা গ্রাজুয়েট নার্সিং বিভাগ, একাডেমিক ভবন, বিএসএমএমইউ, পরিবাগ, ঢাকা।

০৬।  প্রাথমিক নির্বাচিত প্রার্থীদের নামের তালিকা ০৩ সেপ্টেম্বর ২০২১ ইং বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট: www.bsmmu.edu.bd এ প্রকাশ করা হবে।

০৭।  মেডিক্যাল পরীক্ষার তারিখ, সময় ও স্থানঃ ১০ সেপ্টেম্বর ২০১১ ইং সকাল ৯:০০ টা রেজিস্ট্রার অফিস ব্লক-বি, কক্ষ নম্বর-২৩০, ৩য় তলা, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, ঢাকা।

বিএসএমএমইউ নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২০-২১

%d bloggers like this: