মেরী স্টপস-এ ডিএমএফ অথবা প্যারামেডিক নিয়োগ বিজ্ঞপ্তি | Medicon Nursing MATS & IHT Education

মেরী স্টপস-এ ডিএমএফ অথবা প্যারামেডিক নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির বর্ণনাঃ

মেরী স্টোপস বাংলাদেশ একটি প্রথম সারির NGO যা Marie Stopes International (MSI), UK এর সদস্য। মেরী স্টোপস বিশ্বের ৩৬ টি দেশে দরিদ্র ও ঝুঁকিপূর্ণ নারী, পুরুষ ও কিশোর-কিশোরীদের মাঝে তাদের সাধ্যের মধ্যে প্রজনন স্বাস্থ্যসেবা উন্নয়নের জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। মেরী স্টোপস বাংলাদেশ এর WISH Project এর জন্য উল্লেখিত পদে দক্ষ ও অভিজ্ঞ কর্মী আবশ্যক।

 

পদ সমুহঃ

পদের নাম: প্যারামেডিক – মহিলা

পদ সংখ্যা: ০১ টি

যোগ্যতা: প্রার্থীকে সরকার অনুমোদিত কোন প্রতিষ্ঠান থেকে মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুল অথবা ২৪ মাস মেয়াদী প্যারামেডিক কোর্স পাশ হতে হবে

কর্মস্থল: মেরী স্টোপস ক্লিনিক- নোয়াপাড়া

চাকরির প্রয়োজনীয় বিষয়সমূহ

  • কর্মস্থল: মেরী স্টোপস ক্লিনিক- নোয়াপাড়া
  • শুধুমাত্র নারীরা আবেদন করতে পারবেন
  • স্বাস্থ্যসেবা প্রকল্পে ০২ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে।
  • প্রজনন স্বাস্থ্যসেবা, সংক্রমন প্রতিরোধ ও পরিবার পরিকল্পনায় প্রশিক্ষনপ্রাপ্ত প্রার্থীর অতিরিক্ত যোগ্যতা হিসেবে গন্য হবে।
  • ক্লায়েন্টদের প্রতি যত্নবান এবং দলে কাজ করার মানসিকতা থাকতে হবে।

আবেদন করার প্রক্রিয়াঃ

আবেদনপত্র ও খামের উপর প্রার্থীত পদ ও কর্মস্থলের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। মেরী স্টোপস বাংলাদেশ এ কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।মেরী স্টোপস বাংলাদেশ কর্মক্ষেত্রে সুষ্ঠু ও সহায়ক কর্ম পরিবেশ নিশ্চিত করতে বদ্ধপরিকর। N:B: যে কোন ধরনের তদ্বির প্রার্থীর অযোগ্যতা হিসাবে বিবেচিত হবে।

আবেদনের শেষ তারিখ: সেপ্টেম্বর ২৯, ২০১৯ইং

আগ্রহী প্রার্থীকে দুইকপি পাসপোর্ট সাইজের ছবিসহ মেরী স্টোপস বাংলাদেশ এর নির্ধারিত CV ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ সময়সীমার মধ্যে মহা-ব্যবস্থাপক, মানব সম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, বাড়ী # ৬/২, ব্লক # এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা – ১২০৭ ঠিকানায় পাঠাতে অনুরোধ করা যাচ্ছে।
CV ফরম পাওয়া যাবে {www.mariestopes-bd.org/apply-job} এই লিংকে।
%d bloggers like this: